মানিকগঞ্জে বিশেষ অভিযানে মাদক সহ আটক ৪৩

0
21
শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ

মো: শরিফুল ইসলাম, মানিকগঞ্জ প্রতিনিধি: ২০ এপ্রিল মানিকগঞ্জের সাতটি থানার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ৪৩ ব্যক্তিকে আটক করেছে পুলিশ। এর মধ্যে মাদকদ্রব্য সেবন ও বিক্রির দায়ে ৯ জন, জি আর পরোয়ানায় ১৬ জন, সি আর পরোয়ানায় ১৫ জন এবং সাজা পরোয়ানায় তিন জনকে আটক করা হয়। শুক্রবার ভোর থেকে শনিবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

এ সময় আটক ব্যক্তিদের নিকট থেকে সংশ্লিষ্ট থানা পুলিশ ২৯ পিস ইয়াবা, ৫৫ গ্রাম গাঁজা এবং ০.১০ গ্রাম হেরোইন উদ্ধার করে। এ সংক্রান্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ছয়টি মামলা দায়ের করে তাদেরকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে বলেও জানান সহকারী পুলিশ সুপার মানিকগঞ্জ (এসপি.ডিএসবি) হামিদুর রহমান।

মাদকদ্রব্য সেবন ও বিক্রির দায়ে আটক ব্যক্তিরা হলেন, মানিকগঞ্জ সদর উপজেলার পাঞ্জনখানা এলাকার মুনছের আলীর ছেলে পলাশ মিয়া (৩৩), সিংগাইর থানার মাধবপুর এলাকার জেহের আলীর ছেলে শরীফ হোসেন (৪০) এবং একই উপজেলার চান্দহর গ্রামের স্বপন মিয়ার ছেলে বাবুল মিয়া (২০), শিবালয় উপজেলার দড়িকয়ড়া এলাকার নাদের মোল্লার ছেলে আব্দুল হাই মোল্লা (৪২), ঘিওর উপজেলার কুস্তা গ্রামের তোতা মিয়ার ছেলে রনি মিয়া (১৯), একই গ্রামের জয়নাল খন্দকারের নাতী নাঈম নাঈম খান (২০), পুখুরিয়া এলাকার শাজাহান মিয়ার ছেলে মিলন মিয়া (২৮), শোলধরা এলাকার হাবিল মিয়ার ছেলে কাওসার মিয়া (৪৪) এবং সাটুরিয়া উপজেলার বাহ্রা এলাকার আব্দুর রশিদ মিয়ার ছেলে সজিব মিয়া (২০)।


শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ