মানসিক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেফতার

0
5
শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ


আলোর যুগ প্রতিনিধি,নারায়ণগঞ্জ :-
নারায়ণগঞ্জের বন্দরে মানসিক প্রতিবন্ধী এক কিশোরীকে (১২) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত কামাল বেপারী (২৮) নামে এক যুবককে পুলিশ গ্রেফতার করেছে। মঙ্গলবার (৩ নভেম্বর) রাতে উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের কল্যান্দী এলাকার একটি আমবাগানে এ ধর্ষণের ঘটনাটি ঘটে। বুধবার (৪ নভেম্বর) দুপুরে এ ঘটনায় মামলা দায়ের করা হয়।
পুলিশ ও ওই কিশোরীর পরিবার জানায়, মঙ্গলবার রাতে কামাল বেপারী প্রতিবন্ধী কিশোরীকে আমবাগানে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ওই কিশোরী ঘটনাটি তার পরিবারকে অবহিত করে। কিশোরীর পিতা বন্দর থানায় এসে অভিযোগ দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে ঘটনায় অভিযুক্ত কামাল বেপারীকে গ্রেফতার করে।
ধর্ষণের শিকার কিশোরীর পিতা জানায়, গত দেড় বছর আগে কামাল বেপারী তার কিশোরী মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক মেলামেশা করে। পরে এ বিষয়টি এলাকায় জানাজানি হলে স্থানীয়ভাবে মীমাংসা করা হয়। মঙ্গলবার আবারও সে জোরপূর্বক তার কিশোরী কন্যাকে ধর্ষণ করে।
বন্দর থানা অফিসার ইনচার্জ (ওসি) ফখরুদ্দীন ভূইয়া ঘটনাটি নিশ্চিত করে জানান, মানসিক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের ঘটনায় তার পিতা বাদী হয়ে বন্দর থানায় মামলা দায়ের করেছেন। এ ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করে বুধবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। ধর্ষণের শিকার ওই কিশোরীকে বুধবার দুপুরে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত কামাল বেপারী বরিশালের আগৈলঝড়ার উত্তর সিপাশা এলাকার মৃত সেকেন্দার বেপারী ছেলে।


শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ