ভোট দিয়ে যা বললেন মোদি

0
20
শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ

ক্রাইম অনুসন্ধান ডেস্ক: ভারতে লোকসভা নির্বাচনে মঙ্গলবার সকাল থেকে চলছে তৃতীয় দফা ভোট। এদিন সকালে গুজরাটের আমেদাবাদে ভোট দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তার আগে হুড খোলা জিপে কিছুটা রাস্তা অতিক্রম করেন তিনি। দলের কর্মী সমর্থকদের সঙ্গে হাঁটতেও দেখা যায় তাকে। তবে ভোট দেয়ার উদ্দেশ্যে রওয়ানা হওয়ার আগে তিনি মায়ের সঙ্গে দেখা করেন এবং পায়ে হাত দিয়ে তাকে প্রণাম করেছেন।

ভোট দেয়ার পর সাংবাদিকদের মোদি জানান, সন্ত্রাসবাদীদের শক্তি আইইডি আর গণতন্ত্রের ভোটার আইডি। এটাই সাধারণ মানুষের শক্তির উৎস।

মঙ্গলবার বুলেটপ্রুফ গাড়ির বদলে হুড খোলা জিপে ভোট দিতে যান তিনি। রাস্তার দুপাশে তখন দাঁড়িয়ে ছিলেন অনেকেই। জনতার উদ্দেশে হাত নাড়তে থাকেন মোদি।

এসময় বিজেপি সভাপতি অমিত শাহ এবং তার পরিবার মোদির সঙ্গে ছিল। অমিত শাহের নাতনিকে কোলে তুলে নেন মোদি। ভোট কেন্দ্রে প্রবেশ করার আগেও হাত নাড়তে দেখা যায় মোদিকে।

প্রধানমন্ত্রী মোদি দক্ষিণ আমেদাবাদ কেন্দ্রের ভোটার। এবার এই কেন্দ্র থেকে বিজেপির হয়ে লড়ছেন হুকুমভাই সোমাভাই প্যাটেল। ভোট দিয়ে বেরিয়ে আসার সময় মোদির পাশেই ছিলেন বিজেপি’র এই প্রার্থী।

উপস্থিত বিজেপি কর্মী থেকে শুরু করে অনেকেই মোদীর নামে জয়ধ্বনি দিচ্ছিলেন।

এরই মাঝে সাংবাদিকদের প্রধানমন্ত্রী বলেন, ‘আমি নিজের দায়িত্ব পালন করতে পারে খুশি। গণতন্ত্রের এই উৎসবে অংশ নিতে পারা আমার কাছে গর্বের বিষয়। কুম্ভ মেলায় স্নান করার পর যেমন অনুভূতি হয় আমার এখন তেমন অনুভূতি হচ্ছে।’

ভোট দিতে আসার আগে সকালে টুইট করেন প্রধানমন্ত্রী। সেখানে তিনি লেখেন, ‘সমস্ত ভোটারের কাছে আমার অনুরোধ আপনারা রেকর্ড সংখ্যায় ভোট দিন। আপনাদের ভোট জরুরি। আর আপনাদের ভোট-ই ঠিক করবে দেশ কোন দিকে যাবে।’

এদিকে ভোট দিতে আসার আগে নিজের মায়ের সঙ্গে দেখা করেন মোদি। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ছবিতে দেখা যাচ্ছে মায়ের পায়ে হাত দিয়ে প্রণাম করছেন। তারপর গান্ধীনগরের বাড়ি থেকে বেরিয়ে আমেদাবাদে আসেন প্রধানমন্ত্রী। নিজের কেন্দ্রে গিয়ে ভোট দেন। মঙ্গলবার তার পশ্চিমবঙ্গেও যাওয়ার কথা রয়েছে।


শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ