ভূরুঙ্গামারীতে এইচএসসি পরীক্ষার্থীর উত্তরপত্র পরের দিন কক্ষ থেকে উদ্ধার

0
49
শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: ভূরুঙ্গামারীতে এইচএসসি (বিএম) পরীক্ষা কেন্দ্রে একজন পরীক্ষার্থীর উত্তরপত্র পরীক্ষা কক্ষে ফেলে রাখার অভিযোগে ওই পরীক্ষা কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তাকে বরখাস্ত করা হয়েছে।
জানা গেছে, উপজেলার শহীদ লেঃ সামাদ নগর টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট ইন্সটিটিউট এর ২০১৯ সালের এইচএসসি (বিএম) পরীক্ষা ভূরুঙ্গামারী সরকারী কলেজে অনুষ্ঠিত হচ্ছে।

গত সোমবার ১লা এপ্রিল ওই কেন্দ্রে অনুষ্ঠিত বাংলা প্রথম পত্র পরীক্ষায় (বিষয় কোড-১৮১১) একজন শিক্ষার্থীর উত্তর পত্র পরীক্ষা কক্ষে ফেলে রেখে অবশিষ্ট উত্তরপত্র সীল গালা করে বোর্ডে পাঠানো হয়। পর দিন মঙ্গলবার বাংলা দ্বিতীয় পত্র পরীক্ষা চলাকালে পরীক্ষা কক্ষে উত্তরপত্রটি দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তার নজরে পরে।

এ ঘটনায় উক্ত ইন্সটিটিউটের অধ্যক্ষ ও পরীক্ষা কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশাররফ হোসেনকে উপজেলা নির্বাহী অফিসার কারন দর্শানোর নোটিশ প্রদান করে এবং বুধবার তাকে ভারপ্রাপ্ত কর্মকর্তার পদ থেকে বরখাস্ত করা হয়। একাডেমিক সুপার ভাইজার সাইফুর রহমানকে ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসাবে নিয়োগ দেয়া হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মাগফুরুল হাসান আব্বাসী জানান, দায়িত্বে অবহেলার কারনে ওই কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তাকে বরখাস্ত করা হয়েছে।


শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ