ভিডিও ধারণ করে নারীকে টানা নয় মাস ধর্ষণ, ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

0
14
শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ


আলোর যুগ প্রতিনিধি, গাইবান্ধা :-
গাইবান্ধা সদরের লক্ষ্মীপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে চলতি বছরের ৩ মার্চ ন্যাশনাল সার্ভিসের প্রত্যয়নপত্র আনতে গিয়েছিলেন এক নারী। তখন তাকে নিজের কক্ষে ডেকে নিয়ে ধর্ষণ করেন ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাদল (৪৭)। ওই সময় ঘটনার ভিডিও চিত্রও ধারণ করেন তিনি। ভয় দেখিয়ে পরে আরও কয়েক জায়গায় নিয়ে ওই নারীকে আরও কয়েকবার ধর্ষণ করেন বাদল।
গতকাল মঙ্গলবার রাত ৮টার দিকে ভুক্তভোগী বাদী হয়ে বাদলের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় মামলা দায়ের করেন। পরে রাত ১০টার দিকে তাকে নিজের বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ।

৯ মাস ধরে ওই নারীকে ধর্ষণ করে আসছিলেন গাইবান্ধা সদরের লক্ষীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাদল। সর্বশেষ গত ১১ নভেম্বর নির্যাতিতার বাড়িতে গিয়ে তার স্বামীর অনুপস্থিতিতে ধর্ষণের সময় আশেপাশের লোকজন টের পেলে চেয়ারম্যান বাদল পালিয়ে যান।
ওই নারীর দায়ের করা মামলার এজাহার থেকে এসব তথ্য জানা গেছে। গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মজিবর রহমান এসব তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, চেয়ারম্যান বাদলকে গ্রেপ্তার করা হয়েছে। ভুক্তভোগীর স্বাস্থ্য পরীক্ষার পর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ