বিমানবন্দরের মেঝেতেই ঘুমিয়ে পড়লেন ধোনি

0
26
শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ

ক্রাইম অনুসন্ধান ডেস্ক: ‘মাহেন্দ্র সিং ধোনি’ নামটা দিয়ে শুধু একজন ক্রিকেটারকে বুঝায় এমন নয়। এই নামের মাঝে অনেক অনুপ্রেরণা পান কোটি ক্রিকেট ভক্তরা। যিনি ব্যক্তি হিসেবেও একজন অমলিন মানুষ। নেই কোন অহংকারবোধ। কদিন আগেই এক বৃদ্ধা মহিলা ভক্তের ক্ষেত্রেও তিনি যে ভালোবাসা দেখিয়েছিলেন সেই দৃষ্টান্ত হৃদয় ছুয়েছে সবার। এবার বিমানবন্দরে স্ত্রীর সাথে ফ্লোরে আর সাধারণ মানুষের মতো রাত কাটিয়ে যেন আরো শ্রদ্ধা বাড়িয়ে দিলেন ধোনি।

আইপিএলে গতকাল কলকাতার মুখোমুখি হয়ে ধোনির চেন্নাই। সেই ম্যাচে জয়ও পেয়েছে ধোনিরা। রাতের খেলা শেষ করে টিম হোটেলে ফিরতে ফিরতে খেলোয়াড়-স্টাফদের গভীর রাত হয়ে যায়। এই সূচির গ্যাড়াকলে পড়ে বিমানবন্দরের করিডোরে ঘুমাতে দেখা গেছে ধোনিকে। এ সময় সঙ্গে ছিলেন তার স্ত্রী সাক্ষীও। বুধবার সকালে খোদ ধোনিই ইন্সটাগ্রামে এই ছবি প্রকাশ করেন।

ক্যাপশনে ধোনি লিখেছেন, ‘আইপিএল টাইমিংয়ের সঙ্গে অভ্যস্ত হয়ে যাওয়ার পর সকালে যদি ফ্লাইট থাকে তাহলে এটাই ঘটবে।’

ছবিতে দেখা যায়, ব্যাগের উপর মাথা দিয়ে ঘুমাচ্ছেন ধোনি, তার অপর দিকে একই ব্যাগের উপর মাথা দিয়ে ঘুমাচ্ছেন সাক্ষী। এই ছবি সোশ্যাল মিডিয়ায় আসার সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে যায়।

মঙ্গলবার রাতে চিপক চিদাম্বারম স্টেডিয়ামে কলকাতা নাইট রাইডার্সকে দুর্দান্তভাবে হারিয়েছে চেন্নাই। হলুদ শিবিরের দুর্দান্ত বোলিংয়ে ১০৮ রানের বেশি করতে পারেনি নাইটরা। টার্গেটে খেলতে নেমে মাত্র তিন উইকেট হারিয়ে ১৬ বল বাকি থাকতেই জয়ের বন্দরে পৌঁছে যান ধোনি অ্যান্ড কোং।


শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ