বাসের ধাক্কায় ইজিবাইক চালক নিহত, বাসে আগুন

0
5

আলোর যুগ প্রতিনিধিঃ মাদারীপুর সদর উপজেলার মঠের বাজার এলাকায় একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় কামাল ফরাজি নামের এক ইজিবাইক চালক নিহত হয়েছেন।এতে আহত হয়েছেন ১০ জন। বুধবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই উত্তেজিত জনতা বাসটিতে আগুন ধরিয়ে দেন। তখন প্রায় ১ ঘণ্টা মাদারীপুর -শরীয়তপুর আঞ্চলিক মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে ঘটনার পরই বাসের চালক পালিয়ে যান।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মাদারীপুর শহরে থেকে একটি ইজিবাইক খোয়াজপুরের দিকে যাচ্ছিল। তখন পেছন থেকে আসা একটি যাত্রীবাহী বাস ইজিবাইককে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ইজিবাইক চালক কালাম ফরাজি নিহত (৪৫) হন। নিহত কামাল ফরাজি মাদারীপুর সদর উপজেলার ডিগ্রি খোয়াজপুর গ্রামের খালেক ফরাজির ছেলে।আহত হয়েছেন খোয়াপুর এলাকার রাজ্জাক মালতের ছেলে আলামিন (২২),একই এলাকার মজিদ খানের ছেলে  (রকিব), আয়নাল খানের ছেলে  রিয়াজ,কালু ফকিরের ছেলে  রাসেল (২০), মোশারফ মালতের ছেলে আজিজসহ (২০) কমপক্ষে ১০জন।স্থানীয়রা আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেছে।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান মিয়া জানান, যাত্রীবাহী বাসের ধাক্কায় একজন নিহত হওয়ার পর উত্তেজিত জনতা বাসটিতে আগুন ধরিয়ে দেন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস গিয়ে আগুন নেভায়। বাসটিকে আটকে রাখা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক।