বসুরহাটে ১৪৪ ধারা

0
9
শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ


আলোর যুগ প্রতিনিধি, নোয়াখালী:-
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট বাজারে আওয়ামী লীগের দুগ্রুপের সংঘর্ষের ঘটনার পর ১৪৪ ধারা জারি করা হয়েছে। পরিস্থিতির আরও অবনতি হওয়ার আশংকায় আজ বুধবার ভোর ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত বসুরহাট পৌর এলাকায় ১৪৪ ধারা জারি করে প্রশাসন। গতরাতে এ তথ্য জানান উপজেলা নির্বাহী অফিসার মো. জিয়াউল হক মীর। ১৪৪ ধারা চলাকালে পৌর এলাকায় ব্যক্তি, সংগঠন, রাজনৈতিক দল, গণ জমায়েত, সভা, সমাবেশ, মিছিল, র‌্যালি, শোভাযাত্রা, যে কোন ধরনের অনুষ্ঠান এবং রাজনৈতিক প্রচার-প্রচারণা নিষিদ্ধ করা হয়েছে। একই সাথে পৌর শহরে ৪ জনের বেশি লোক জমায়েত হতে পারবে না। এদিকে সংঘর্ষের পর বসুরহাট এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

উল্লেখ্য, গতকাল সন্ধ্যা থেকে রাত পর্যন্ত বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ এবং গোলাগুলির ঘটনা ঘটে। এতে আলাউদ্দিন নামে একজন গুলিবিদ্ধ হয়ে মারা যান।
এছাড়া সংঘর্ষে গুলিবিদ্ধ ১০ জন সহ আহত হয়েছেন অন্তত ৩০ জন। এর আগে গত ১৯শে ফেব্রুয়ারি কাদের মির্জা ও বাদলের সমর্থকদের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে সাংবাদিক বোরহানউদ্দিন মুজাক্কির মারা যান।


শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ