ফেনীতে “কোডিং ও প্রোগ্রামিং” কর্মশালার উদ্বোধন করেন জেলা প্রশাসক

0
71
শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ

ফেনী প্রতিনিধি: স্কুল জীবনেই শিক্ষার্থীদের কম্পিউটার প্রোগ্রামে আগ্রহী করা ও ভবিষ্যতে তথ্য প্রযুক্তি খাতে দক্ষ জনবল তৈরির উদ্দেশ্যে ফেনী জেলা প্রশাসন পরিচালনায় ফেনী শিশু নিকেতন কালেক্টরেট স্কুলের উদ্যোগে ফেনী ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স এন্ড ইন্জিনিয়ারিং বিভাগের সহযোগিতায় ৯ম ১০ম শ্রেণির ৩০ জন ছাত্রছাত্রী নিয়ে “কোডিং ও প্রোগ্রামিং” এর উপর তিনদিনব্যাপী কর্মশালার শুভ উদ্বোধন করা হয়েছে।

শনিবার দুপুরে ফেনী শিশু নিকেতন কালেক্টরেট স্কুল মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্হিত থেকে তিন দিনব্যাপী কর্মশালার উদ্বোধন করেন ফেনী জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান।

ফেনী জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও ফেনী শিশু নিকেতন কালেক্টরেট স্কুলের সভাপতি সুজন চৌধুরীর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ফেনী ইউনিভার্সিটির সহকারী অধ্যাপক ও কম্পিউটার সায়েন্স এন্ড ইন্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান সাঈদ হোসেন পারভেজ, ফেনী শিশু নিকেতন কালেক্টরেট স্কুলের প্রধান শিক্ষক মফতুজ আরা।

এ সময় প্রধান অতিথি মোঃ ওয়াহিদুজজামান তাঁর বক্তব্যে কর্মশালায় অংশগ্রহনকারী শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, তোমরা এ কর্মশালা শেষে ছোট ছোট কম্পিউটার প্রোগ্রাম তৈরি করতে সক্ষম হবে। এমনকি কম্পিউটারের প্রোগ্রাম সম্পর্কে তোমাদের বিশাল অর্জন প্রাপ্তি হবে। যা তোমাদের ভবিষ্যতে চলার পথে কাজে লাগবে।

 


শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ