ফেনীতে একসঙ্গে চার সন্তানের জন্ম

0
11
শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ


আলোর যুগ প্রতিনিধি, ফেনী: জেলার একটি বেসরকারি হাসপাতালে জান্নাতুল ফেরদৌস নামের এক গৃহবধূ গতকাল শুক্রবার একসঙ্গে চার সন্তানের জন্ম দিয়েছেন। মা ও সন্তানেরা ভালো আছে। গৃহবধূর স্বামী মো. ফরহাদ বলেন, গত বৃহস্পতিবার বিকেলে প্রসবব্যথা শুরু হলে তাঁর স্ত্রী জান্নাতুল ফেরদৌসকে ফেনী শহরতলির দেবীপুরে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন শুক্রবার সকালে তাঁর স্ত্রী দুই ছেলে ও দুই মেয়ের জন্ম দেন। গতকাল বিকেলেই স্ত্রী-সন্তানদের তিনি বাড়িতে নিয়ে গেছেন।

স্ত্রীরোগ ও প্রসূতিবিদ্যার চিকিৎসক আবদুল কাইয়ুম বলেন, ‘ভর্তি হওয়ার পর প্রথমে ওই নারীর পেটে তিন সন্তান আছে বলে আমরা নিশ্চিত হয়েছিলাম। পরে চারটি সন্তানের জন্ম দেন তিনি। জন্মের সময় নবজাতকদের ছোটখাটো কিছু সমস্যা ছিল। চিকিৎসা শেষে তাদের সুস্থ মনে হওয়ায় হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়।’

গৃহবধূ জান্নাতুলের স্বামী মো. ফরহাদ নোয়াখালীর সেনবাগ উপজেলার তরী গরুকাটা হাজারীবাড়ির বাসিন্দা। তিনি পেশায় একজন রাজমিস্ত্রি। তিনি বলেন, একসঙ্গে দুই ছেলে ও দুই মেয়ে মেয়ে তিনি ও পরিবারের সবাই খুব খুশি। সন্তান লালন-পালনে তাঁদের আর্থিক কষ্ট হবে না বলে মনে করেন তিনি।


শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ