প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেয়ে আনন্দে উদ্ভাসিত হতদরিদ্ররা

0
17
শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ

আলোর যুগ প্রতিনিধি,ধামরাই(ঢাকা)
ঢাকার ধামরাইয়েরসুতিপাড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামের ২হাজার ৩৫টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঈদ উপহার বিতরণ করা হয়েছে। সুতিপাড়া ইউপি চেয়ারম্যান মোঃ রেজাউল করিম রাজা এ ঈদ উপহার বিতরণ করেন। প্রতিটি পরিবারকে দেয়া হয় নগদ ৪৫০টাকা। ঈদ উপহার পেয়ে হতদরিদ্ররা আনন্দে উদ্ভাসিত। আর বয়োবৃদ্ধ হয়েছেন মহাখুশি।
জানা যায়,ঢাকা-২০,ধামরাই আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদের নির্দেশে কালামপুর আমাতন্নেসা বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে পাঠানো এ ঈদ উপহার বিতরণ করেন ধামরাই উপজেলার সর্বকনিষ্ঠ ও সুতিপাড়া ইউনিয়ন পরিষদের স্বনামধন্য চেয়ারম্যান মোঃ রেজাউল করিম রাজা। পবিত্র ঈদের আগে প্রণানমন্ত্রীর এ ঈদ উপহার পেয়ে মহাখুশি হতদরিদ্ররা। তারা দু’হাত তুলে ও প্রাণ খুলে মহান সৃষ্টিকর্তার কাছে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য মঙ্গল কামানা করে দোয়া প্রার্থনা করেন।
হতদরিদ্র জরিনা বেগম জানান,আমার স্বামী ও কোন ছেলে মেয়ে নেই। আমার কোন সহায় সম্বলও নেই। আমার মানুষের কাছ থেকে সাহায্য নিয়ে কোনমতে দুমুঠো বাত খাই। কোন ঈদেই ভাল কিছু খেতে পারিনা। শেখের বেটী প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাঠানা ঈদ উপহার পেয়ে আমি মহাখুশি। এবার ঈদে আমি ভাল কিছু খেতে পারব। জীবনে কত প্রধানমন্ত্রী রাষ্ট্রপতি দেখেছি। হাসিনার মত দেখিনি। সেই প্রথমবারের মত আমাদের ঈদ উপহার পাঠিয়েছেন। আল্লাহ তার মঙ্গল করুন। আল্লাহ তাকে দীর্ঘায়ু দান করুন।
ইউপি চেয়ারম্যান রেজাউল করিম রাজা বলেন,প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে অনেক অনেক ধন্যবাদ। তিনি গরিব দুঃখী মানুষের মুখে হাসি ফুটাতে ঈদ উপহার পাঠিয়েছেন। তার উপহারটুকু গরিব দুঃখীদের মাঝে পৌঁছে দিতে পেরে আমিও আনন্দিত।


শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ