নাসিরনগরে সাব-রেজিষ্ট্রারী অফিস নির্মাণ কাজে অনিয়মের অভিযোগ

0
65
শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ

মো: আব্দুল হান্নান, নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি: জেলার নাসিরনগর উপজেলা সদরে অবস্থিত থানা সংলগ্ন তিনতলা বিশিষ্ট সাব রেজিষ্ট্রারী অফিসের নতুন ভবন নির্মাণে প্রায় তিন কোটি টাকা ব্যয়ের কাজে ব্যাপক অনিয়ম ও দুর্নীতির অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে ৬ মার্চ ২০১৯ উপজেলা দলিল লেখক ও স্থানীয়রা মিলে উপজেলা সাব রেজিষ্ট্রার বরাবর লিখিত অভিযোগ করে।

মোঃ জাহের মৃধা নামের ঠিকাদার উক্ত প্রতিষ্ঠানে নিম্নমানের পাথর ও অন্যান্য সামগ্রী ব্যবহার করে দায়সারা ভাবে কাজ করে যাচ্ছেন বলে জানায় অভিযোগকারীরা। অভিযোগের প্রেক্ষিতে ব্রাহ্মণবাড়িয়া-১ সংসদীয় ২৪৩ নাসিরনগর আসনের মাননীয় সংসদ আলহাজ বিএম ফরহাদ হোসেন সংগ্রাম এক ঝটিকা অভিযানে গিয়ে নিম্নমানের পাথর ও অন্যান্য সামগ্রী দিয়ে কাজ করতে দেখে ক্ষুদ্ব হয়ে ক্ষোভ প্রকাশ করেন।

পরবর্তীতে ঠিকাদার মোঃ জাহের মৃধা স্থানীয় ডাক বাংলোতে গিয়ে এ সমস্ত নিম্নমানের পাথর ও অন্যান্য মালামাল সরিয়ে নিবে বলে কথা দেয়। কিন্তু চোরে না শুনে ধর্মের কথা। ঠিকাদার পরবর্তীতে সাংসদ ঢাকায় চলে যাবার পর ওই নির্মানের পাথর ও অন্যান্য সামগ্রী দিয়ে কাজ শুরু করে এবং এখনো চলমান আছে। ঠিকাদারের এমন আচরণে ও নিম্নমানের কাজের কারণে দলিল লেখক সহ এলাকার জনমনে বিরোপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে ঠিকাদার মোঃ জাহের মৃধার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে তার ফার্মের নাম ও কত টাকা ব্যয়ের কাজ জানতে চাইলে তিনি কিছুই জানাতে রাজি হয়নি।

সাব রেজিষ্ট্রী অফিসের নির্মাণ কাজের এ রূপ অনিয়ম ও দুর্নীতির বিষয়ে জানতে চাইলে নাসিরনগর উপজেলা সাব রেজিষ্ট্রার মোঃ আজমল হোসেন বলেন, আমি অভিযোগ পেয়েছি। ঠিকাদারকে এনে নির্মাণের মালামাল সরিয়ে নিতে বলেছি ও আমার উর্ধতন কর্তৃপক্ষকে লিখিতভাবে অবগত করেছি।


শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ