ধামরাইয়ে মোটরসাইকেল দূর্ঘনায় নিহত-৩

0
21
শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ


আলোর যুগ প্রতিনিধি, ধামরাই(ঢাকা)
ঢাকার ধামরাইয়ে মোটরসাইকেলের দ্রুত গতি সামলাতে না পেরে ইটের স্তুপের সাথে ধাক্কা খেয়ে সাব্বির হোসনে সিয়াম (১৩) নামের এক কিশোর নিহত হয়েছে। গুরুত্বর আহত অবস্থায় হাসপাতালে আরও এক আরোহীর মৃত্যু হয়। অপরদিকে ঈদে মাওয়া পদ্মাসেতু দেখতে গিয়ে একই সময়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে গিয়ে মাথায় মারাত্মক জখম হয়ে ঘটনাস্থলেই আব্দুর রাজ্জাক নামের এক যুবকের মৃত্যু হয়। নিহতের গ্রামের বাড়ি ধামরাই উপজেলার বালিয়া ইউনিয়নের বাস্তা গ্রামে। তিনি বাস্তা গ্রামের শাহজাহান আলীর বড় ছেলে।
শনিবার (১৫ মে) বেলা ১২ টার দিকে ধামরাইয়ের বাইশাকান্দা-ধানতারা শাখা সড়কের মন্ডলপাড়া এলাকায় এ দুর্ঘটনায় ঘটে।

নিহত সাব্বির হোসনে সিয়াম নিলফামারী জেলার বাসিন্দা রহুল আমিনের ছেলে। তিনি ধামরাইয়ের নজরুল ইসলামের বাড়ির ভারাটিয়া।
পুলিশ জানায়, বেলা ১২ টার দিকে ধামরাইয়ের বাইশাকান্দা এলাকা দিয়ে একই মোটরসাইকেল যোগে সাব্বিরসহ তারা তিনজন কুমড়াইল যাচ্ছিলো। এসময় সেই সড়কের মন্ডলবাড়ী এলাকা মোড় ঘুড়তে গিয়ে গতি সামলাতে না পেরে ইটের স্তুপের সাথে ধাক্কা খেয়ে ঘটনা স্থলেই নিহত হয় সাব্বির। তার পেছনে থাকা বাইজিদ ও ইমরানকে আশঙ্কাজনক অবস্থায় সাভার এনাম মেডিকেলে ভর্তি করার পর চিকিৎসাধিন অবস্থায় ইমরান মারা যায়। ইমরান এর পিতার নাম ইয়াহিয়া।

এ বিষয়ে ধামরাই থানার পরিদর্শক (ওসি) আতিকুর রহমান বলেন, যারা গাড়িতে ছিলেন তারা সবাই কিশোর বয়সের। মোড় ঘুরতে গিয়ে গতি সামলাতে না পেরে ইটের স্তুপের সাথে ধাক্কা খায়৷ ঘটনা স্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের সাথে কথা বলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।


শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ