ধামরাইয়ে ভুয়া এনএসআই কর্মকর্তা গ্রেফতার

0
29
শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ


আলোর যুগ প্রতিনিধি,ধামরাই
ঢাকার ধামরাইয়ে পুলিশের হাতে আটক হয়েছে এক ভুয়া এসএসআই কর্মকর্তা। সেই সঙ্গে তার দেহ তল্লাশী করে ভুয়া পরিচয়পত্র ও তার ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। সোমবার বিকাল ৪টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের বারবাড়ীয়া বাসস্ট্যান্ড এলাকায় লকডাউনের দায়িত্ব পালনরত পুলিশের হাতে ওই বুয়া এনএসআই কর্মকর্তা আটক হয়। এব্যাপারে ধামরাই থানায় একটি মামলা দায়ের হয়েছে।
উপ-পুলিশ পরিদর্শক তন্ময় সাহা বলেন,পরিবহণ ও পাবলিক নিয়ন্ত্রণ করতে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের বারবাড়ীয়া বাসস্ট্যান্ড এলাকায় ডিউটি পালন করছিলাম। বিকাল ৪টার দিকে লকডাউন অমান্য করে ওই ভুয়া এনএসআই কর্মকর্তা পরিচয়দানকারি মোটরসাইকেল যোগে মানিকগঞ্জ এলাকা থেকে ঢাকার দিকে যাচ্ছিল। এসময় তাকে থামিয়ে তার পরিচয় জানতে চাইলে সে নিজেকে এনএসআইর কর্মকর্তা পরিচয় দিয়ে দম্ভোক্তি করতে থাকে। তার পরিচয়পত্র চাইলে তা দেখাতে গড়িমসি করে। পরে তার পরিচয়পত্রের সূত্র ধরে এন এস আই সদর দপ্তরে যোগাযোগ করে কোন সত্যতা পাওয়া যায়নি।
এরপর অফিসার ইনচার্জসহ সিনিয়র কর্মকর্তাদের সঙ্গে আলোচনা তাকে আটক করে থানায় আনা হয়। তার নাম মোঃ সোহেল সাইয়িদ মুফতি(৪০)।সে মানিকগঞ্জ জেলা সদরের সিদ্দিকনগর পূর্বপাড়া মহল্লার মোহাম্মদআলীর ছেলে বলে জানা গেছে। তার বিরুদ্ধে ধামরাই থানায় একটি মামলা দায়ের হয়েছে। পুলিশ তাকে আটক করছে বলে ধামরাই থানার পুলিশ সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। ১০দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হবে বলে পুলিশ জানিয়েছে।


শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ