ধামরাইয়ে প্রবাসীর স্ত্রীর সঙ্গে অনৈতিক কাজে লিপ্ত দুইজনকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

0
151
শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ

শামীম খান(আলোর যুগ প্রতিনিধি) ধামরাই
ঢাকার ধামরাইয়ে প্রবাসীর স্ত্রীর সঙ্গে অনৈতিক কাজে লিপ্তবস্থায় জনতার হাতে আটক পরকীয়া প্রেমিক যুগলকে পুলিশে সোপর্দ করা হয়েছে। তার আগে ওই প্রেমিক যুগলকে উপর্যুপোরি গনধোলাই দেয়া হয়। এরপর গলায় নাকে মুখে চুনকালির আল্পনা এঁকে এবং ছেড়া জুতার মারা পরিধান করে ওই পরকীয়া প্রেমিক যুগলকে গ্রামে ঘুরানো হয় বলে জানা গেছে। এ ঘটনায় ওই গৃহবধূর শাশুড়ী আমেনা বেগম বাদী হয়ে ওই পরকীয়া প্রেমিক যুগলের নামে ধামরাই থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং ৩০/৫৯০। মামলাটির তদন্ত কর্মকর্তা নিযুক্ত হয়েছেন উপ-পুলিশ পরিদর্শক(এসআই)নুরমোহাম্মদ। ঘটনাটি এলাকায় বেশ চাঞ্চলের সৃষ্টি হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানান,নীলফামারী জেলা সদরের যাদুরহাটের দক্ষিণপাড়া মহল্লার মৃত আব্দুর রশিদের ছেলে মোঃ রাশেদুল ইসলাম(৪০)বর্তমানে রজিধানীর উত্তরা ৭নং সেক্টরের ১৮নং রোডের ৩৬ নং বাড়ীতে বসবাস করে। এ সুবাদের পরকীয়া প্রেমের সূত্র ধরে ঢাকার ধামরাই সদর ইউনিয়নের ছোট আশুলিয়া গ্রামের মৃত আব্দুল মান্নানের প্রবাসী ছেলে মাসুদ রানার স্ত্রীর সঙ্গে গোপন অভিসারে মিলিত হয় ওই পরকীয়া প্রেমিক রাশেদুল ইসলাম। এরই ধারাবাহিকতায় শুক্রবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে ধামরাই সদর ইউনিয়নের ছোট আশুলিয়া গ্রামের নুরুল ইসলামের বসত ঘরের ভেতর ওই প্রেমিক যুগল অনৈতিক কাজে লিপ্ত হলে স্থানীয় লোকজন তাদেরকে আটক করে উপর্যুপোরি গণধোলাই দেয়। এরপর তাদেরকে শনিবার সকালে নাকে মুখে চুনকালির আল্পনা এঁকে ও গলায় ছেড়া জুতা পরিধান করে গ্রামজুড়ে ঘুরানো হয়।
পরবর্তীতে বিষয়টি ধামরাই থানার অফিসার ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ আতিকুর রহমান আতিককে অবহিত করা হলে উপ-পুলিশ পরিদর্শক নুরমোহাম্মদ দুপুরে ঘটনাস্থলে গিয়ে জনতার হাতে আটক ওই পরকীয়া প্রেমিক যুগলকে আটক করে থানায় নিয়ে যায়। এব্যাপারে ধামরাই থানায় ব্যভিচার আইনে ওই প্রেমিক যুগলের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশি জিজ্ঞাসাবাদ শেষে ওই প্রেমিক যুগলকে ঢাকাস্থ ধামরাই জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে।

বাদী আমেনা বেগম জানান,আমার ছেলে প্রবাসে থাকার সুবাদে আমার পুত্রবধূর সঙ্গে আমার চোখ ফাঁকি দিয়ে রাশেদুল গোপনে মাঝেমধ্যেই অনৈতিক কাজ করে যাচ্ছিল। বিষয়টি স্থানীয় বাসিন্দারা আঁচ করতে পারে। এরই জের ধরে স্থানীয় জনতা শুক্রবার দিনগত রাতে অনৈতিক কাজে লিপ্তবস্থায় তাদেরকে আটক করে ।’মামলার তদন্ত কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক নুরমোহাম্মদ বলেন,জনতার ওই পরকীয়া প্রেমিক যুগলের আটকের খবর পেয়ে তাদেরকে শনিবার দুপুরে আটক করি। এব্যাপারে ওই গৃহবধূর শাশুড়ী আমেনা বেগম বাদী হয়ে ধামরাই থানায় একটি মামলা দায়ের করেছে। ওই যুগলকে আদালতে পাঠানো হয়েছে।


শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ