দুর্নীতি প্রতিরোধে জগন্নাথপুর উপজেলা শ্রেষ্ঠ

0
19
শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ

জগন্নাথপুর প্রতিনিধি: দুর্নীতি প্রতিরোধে সিলেট বিভাগের মধ্যে জগন্নাথপুর উপজেলা শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছে। জানাগেছে, গত ২৩ এপ্রিল সিলেট নগরীতে একটি অনুষ্ঠানে জগন্নাথপুর উপজেলাকে শ্রেষ্ঠ ঘোষণা করে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন দুর্নীতি দমন (দুদক) কমিশনের সচিব মুহাম্মদ দিলোয়ার বখত।

জগন্নাথপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির ৯ সদস্যকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। তাদের পক্ষে দুদক সচিবের কাছ থেকে ক্রেস্ট গ্রহন করেন জগন্নাথপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সেক্রেটারি মাওলানা নিজাম উদ্দিন জালালী।

এ সময় সিলেট বিভাগী কমিশনার মোহাম্মদ মেছবাহ উদ্দিন চৌধুরী, সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার পরিতোষ ঘোষ, সিলেটের অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র, সিলেট জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম ও পুলিশ সুপার মনিরুজ্জামান সহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এদিকে-দুর্নীতি প্রতিরোধে জগন্নাথপুর উপজেলা শ্রেষ্ঠ হওয়ায় জগন্নাথপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সকল নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ। প্রেসক্লাবের পক্ষে অভিনন্দন জানান প্রেসক্লাব সভাপতি ডা.নয়ন রায় ও সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া।


শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ