তাহিরপুর ভিট পুলিশিং অফিস উদ্বোধন ও আলোচনা সভা

0
32
শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার সদর ইউনিয়ন পরিষদে ভিট পুলিশিং অফিস উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে সোমবার (২৯শে,এপ্রিল) বিকাল সাড়ে ৪টার সময় উপজেলা সদর ইউনিয়ন পরিষদের হল রুমে আলোচনা সভার আয়োজন করা হয়।

সভায় তাহিরপুর উপজেলা সদর ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিনের সভাপতিত্বে ও তাহিরপুর থানার ইনচার্জ নন্দন কান্তি ধর এর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন,পুলিশ সার্কেল বাবুল আক্তার।

এসময় তিনি বলেন,প্রধান মন্ত্রী শেখ হাসিনা প্রত্যান্ত এলাকার মানুষের কাছে আইনের সকল সুযোগ সুবিধা পৌছে দিতে আর সাধারন মানুষও ভিট পুলিশিং এর কার্যক্রমের মাধ্যম উপকৃত হতে পারে তার জন্যই ভিট পুলিশিং কার্যক্রর্ম চালু করা হয়েছে।

এছাড়াও এ সময় তিনি ইউনিয়নে আইনশৃঙ্খলা পরিস্থিতি,মাদক,জুয়া,বাল্য বিবাহ,ইভটিজিং,জঙ্গি দমন,শিলং তীর খেলাসহ বিভিন্ন সামাজিক সমস্যা ও আইনশৃংখলা বিষয় নিয়ে আলোচনা করা হয়।

ইউনিয়ন পরিষদের ভিট পুলিশিং অফিসে একজন ভিট কর্মকর্তা ও একজন সহকারী কর্মকর্তা থাকবেন অপরাধ নিমূলে কর্মকর্তাদেরকে সবাই নিজ নিজ অবস্থান থেকে সহযোগীতা করার জন্য সকলের প্রতি আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন,সাংবাদিক রমেন্দ্র নারায়ন বৈশাখ,এসআই আমির হোসেন,বাদল মিয়া,সেলিম আখঞ্জি,ইউনিয়ন পরিষদের মেম্বারগনসহ স্থানীয় বিভিন্ন রাজনৈতিক,সামাজিক সংঘটনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচনা সভার পর সদর ইউনিয়ন পরিষদে ভিট পুলিশিং অফিস উদ্বোধন করেন পুলিশ সার্কেল বাবুল আক্তার।


শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ