তাহিরপুরে পিকআপ চাপায় স্কুল ছাত্রী নিহত, আটক ২

0
55
শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় পিকআপ চাপায় ৫ম শ্রেণীর এক ছাত্রী নিহত হয়েছে। নিহত শিক্ষার্থী উপজেলার বাদাঘাট ইউনিয়নের গড়কাটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী ও গড়কাটি গ্রামের প্রদীপ চন্দ্র রায়ের মেয়ে।

নিহতের ঘটনায় স্থানীয় এলাকাবাসী পিকআপের ২হেল্পার কে আটক পুলিশের কাছে সোপর্দ করেছে। চালক পলাতক রয়েছে।

বাদাঘাট পুলিশ ফাড়ির ইনচার্য ও এ এস আই মনিরুল ইসলাম জানান,উপজেলায় বাদাঘাট ইউনিয়নের গড়কাটি গ্রামের গড়কাটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আজ মঙ্গল বার(২৩এপ্রিল) দুপুর ১ টা থেকে ১ম সাময়িক পরীক্ষা ছিল বাড়ি থেকে মনের ভুলে কলম আনতে ভুলে যাওয়ায় ৫ম শ্রেণীর শিক্ষার্থী শিউলি রানী রায় স্কুল থেকে পাশের দোকানে কলম আনতে যাওয়ার পথে স্কুলের সামনেই অপর দিক থেকে আসা একটি পিক আপ দূত গতি যাওয়ার সময় স্কুল ছাত্রীকে খেয়াল না করে ডাইবার সাদ্দাম শিকদার চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই শিউলি রানী রায় মারা যায়। খবর পেয়ে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ পাঠানো হয়েছে। নিহতের ঘটনায় স্থানীয় এলাকাবাসী পিকআপের ২হেল্পার কে আটক পুলিশের কাছে সোপর্দ করেছে। পিকআপ আমাদের হেফাজতে আছে। এবিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এইভাবে আর কত নির্মমভাবে সড়ক দূর্ঘটনায় অকালে প্রাণ হারাতে হবে কোমল মতি ছাত্র ছাত্রীদের।

স্থানীয় এলাকাবাসী জানান,গড়কাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্রী শিউলি রাণী রায় অদক্ষ ড্রাইভারে পিকআপের চাপা পড়ে প্রাণ হারায়৷ আমরা এর শুষ্ট বিচার চাই।


শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ