তাহিরপুরে জাতীয় পুষ্টি সাপ্তাহে র‌্যালী ও আলোচনা সভা

0
94
শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ

জাহাঙ্গীর আলম ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি: খাদ্যের কথা ভাবলে পুষ্টির কথাও ভাবুন এই পতিপাদ্য বিষয়কে সামনে রেখে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ২৩-২৯এপ্রিল পর্যন্ত জাতীয় পুষ্টি সাপ্তাহ শুরু হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে সকল কর্মকর্তাদের অংশ গ্রহনে একটি বন্যাঢ র‌্যালী বের হয়। র‌্যালীটি উপজেলার গুরুত্বপূন সড়ক প্রদক্ষিন করে উপজেলার নবনির্মিত ৫০শয্যা স্বাস্থ্য কমপ্লেক্সে ভবনে আলোচনা সভায় মিলিত হয়।

এসময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ ইকবাল হোসেনের সভাপতিত্বে ও প্রধান সহকারী তৈয়াবুর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল,তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বোরহান উদ্দিন,উপজেলা আ,লীগের সিনিয়র সহসভাপতি আলী মতুর্জা,যুগ্ম সাধারন সম্পাদক আমিনুল ইসলাম,সাংবাদিক বাবরুল হাসান বাবলু,উপজেলা ছাত্রলীগ সভাপতি আবুল বাসার,ডাঃ মৃতুঞ্জয় কুমার সরদার,সাব্বির আহমদ,সুমন চন্দ্র বর্মন,বেলায়েত হোসেন,সিনিয়র ষ্টাফ নার্স সুমনী আক্তার,সৌহার্দ ৩প্রজেক্ট টেকনিক্যাল অফিসর কবিতা রানী ঘোষ প্রমুখ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ ইকবাল হোসেন বলেন,২৩-২৯দিন সাপ্তাহ ব্যাপী জাতীয় পুষ্টি সাপ্তাহ শুরু হয়েছে। আমরা পুষ্টির বিষয়ে সবাইকে সব সময় সর্তক থাকার আহবান জানাচ্ছি। এবং কোন কোন খাদ্য পুষ্টি কর ও স্বাস্থের জন্য উপকারী তা প্রতিদিন চিকিৎসা নিতে আসা রোগীসহ সর্বস্থরের জনসাধরনকে অবগত করছি। সবাইকে সবার অবস্থান থেকে পুষ্টি বিষয়ে কাজ করলে পুষ্টিহীনতার কেউ ভুবে না। তাই নিজ নিজ অবস্থান থেকে সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

 


শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ