ঢাকা রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) হাবিবুর রহমান করোনাভাইরাসে আক্রান্ত

0
5
শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ

আলোর যুগ প্রতিবেদক

ঢাকা রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) হাবিবুর রহমান করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।আজ ২৪ মার্চ বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা রেঞ্জের এসপি (ক্রাইম এ্যানারাইসিস এন্ড সিপিএল) আক্তার হোসেন । বর্তমানে তিনি রাজারবাগের কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি আছেন।তিনি বলেন, তিনি করোনায় আক্রান্ত হয়ে গত মঙ্গলবার হাসপাতালে ভর্তি হয়েছেন। তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।

হাবিবুর রহমান ১৯৯৮ সালের ২২ ফেব্রুয়ারি ১৭তম বিসিএস পরীক্ষার মাধ্যমে সহকারী পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। ঢাকা রেঞ্জের ডিআইজি হওয়ার আগে তিনি পুলিশ সদর দফতরে উপ-মহাপরিদর্শক (প্রশাসন-ডিসিপ্লিন) হিসেবে দায়িত্বরত ছিলেন। বাংলাদেশ পুলিশের বেশকিছু গুরুত্বপূর্ণ পদে পর্যায়ক্রমে দায়িত্ব পালন করেন। তিনি ঢাকা জেলার পুলিশ সুপার (এসপি) হিসেবেও দায়িত্ব পালন করেছেন। পদোন্নতিক্রমে পুলিশ সদর দফতরে অতিরিক্ত সহকারী মহাপরিদর্শক (সংস্থাপন) হিসেবে দায়িত্ব পালন করেন তিনি।
সাভার বেদে পল্লির জীবন বদলে দেওয়া, হিজড়া সমাজকে আলোর পথে আনাসহ বেশ কয়েকটি সামাজিক কার্যক্রমের মাধ্যমে তিনি ব্যাপক পরিচিতি লাভ করেন। সেখানে স্কুল, কম্পিউটার ট্রেনিং সেন্টার, গাড়ি চালনা প্রশিক্ষণ কেন্দ্র ও বুটিক হাউসসহ নানা প্রতিষ্ঠান গড়ে তুলতে ও বাল্যবিবাহ রোধে ভূমিকা পালন করেছেন।সাপ্তাহিক ‘আলোর যুগ’ পরিবারের পক্ষ থেকে তার দ্রুত সুস্থ্যতা কামনা করছি।
জাভেদ মোস্তফা, সম্পাদক


শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ