ঝুলে গেল সাকিবের আইপিএল খেলা

0
5
শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ


আলোর যুগ রিপোর্ট: এবার বিসিবি কর্মকর্তাদের নিয়ে মন্তব্য করে ফেঁসে গেছেন সাকিব আল হাসান। ফেসবুকে এক লাইভ অনুষ্ঠানে বিশ্বসেরা অলরাউন্ডার যেসব মন্তব্য করেছেন তাতে তার আইপিএল যাত্রাও অনিশ্চয়তার মুখে পড়ে গেল।
রোববার সন্ধ্যায় বিসিবি (বাংলাদেশ ক্রিকেট বোর্ড) প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপনের গুলশানের বাসায় এক জরুরি সভায় সাকিবের মন্তব্য নিয়ে আলোচনা হয়।

সভাশেষে বোর্ডের দুই পরিচালক আকরাম খান ও নাইমুর রহমান দুর্জয় সাংবাদিকদের জানান, আইপিএল খেলতে সাকিবকে যে অনাপত্তিপত্র দেওয়া হয়েছে, তা পুনর্বিবেচনা করা হবে। সেই সঙ্গে সাকিব শ্রীলঙ্কা সফরে যেতে চাইলেও সুযোগ থাকবে।

সাকিবের বক্তব্যে অসন্তোষ প্রকাশ করে বিসিবির হাই পারফরম্যান্স ইউনিটের প্রধান নাঈমুর রহমান দুর্জয় জানান, কোনো শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হলে সেই সিদ্ধান্ত আসবে বোর্ডসভা থেকে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে দুর্জয় বলেন, ‘আমার জানামতে বোর্ডের সঙ্গে সম্পৃক্ত বা বর্তমান কোনো খেলোয়াড় বোর্ডের বিরুদ্ধে এভাবে বলতে পারে না। সেক্ষেত্রে হয়তো বোর্ড সভায় আলাপ করে ঠিক করব। ‘

চুক্তিবদ্ধ একজন ক্রিকেটার হিসেবে বোর্ডের বিপক্ষে কেউ এমন অভিযোগ তুলতে পারে কিনা, এই প্রশ্নের জবাবে তিনি জানান, ‘সেটা বলতে পারে কি পারে না, আইনি ইস্যু আছে। এগুলো আলাপ-আলোচনা করে এরপর বোর্ডের বক্তব্য জানানো হবে। ‘


শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ