জগন্নাথপুরে অপরাধ প্রবণতা রোধে বিট পুলিশিং সভা

0
34
শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ

জগন্নাথপুর প্রতিনিধি : সুনামগঞ্জের জগন্নাথপুরে অপরাধ প্রবণতা রোধে বিট পুলিশিং ও কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। থানা এলাকায় মাদক, জঙ্গি, যৌতুক, বাল্য বিবাহ, ইভটিজিং, নারী নির্যাতন সহ সব ধরণের অপরাধ প্রবণতা রোধে স্কুলের শিক্ষার্থী সহ জনসচেতনতা বৃদ্ধির লক্ষে এবং শান্তি শৃঙ্খলা রক্ষার্থে থানা পুলিশের উদ্যোগে বিট পুলিশিং ও কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

জানাগেছে, ২৮ এপ্রিল রোববার জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়নের মিরপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ে জগন্নাথপুর থানার ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরীর নির্দেশনায় বিট পুলিশিং ও কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয়। বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আবদুল খালিকের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক আলী হামজার পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মিরপুর ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) জমির উদ্দিন। অপরাধ প্রবণতা রোধে করনীয় ও দিক-নির্দেশনা মূলক প্রধান বক্তার বক্তব্য রাখেন জগন্নাথপুর থানার এসআই আতিকুল আলম খন্দকার।

এ সময় স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, অত্র বিদ্যালয়ের শিক্ষক/শিক্ষিকা, অভিভাবক, শিক্ষার্থী সহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ