গলাকাটা লাশ উদ্ধার, স্ত্রীসহ আটক

0
7
শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ


আলোর যুগ প্রতিনিধি, সাতক্ষীরা :-
সাতক্ষীরা সদর উপজেলার দহাকুলায় আব্দুল আজিজ মোল্লা নামে এক দিনমজুরকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার রাতে সদর উপজেলার ব্রহ্মরাজপুর ইউনিয়নের দহাকুলা গ্রামের মোল্লাপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।
এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী রোকেয়া খাতুনসহ তিনজনকে আটক করেছে পুলিশ। নিহত আব্দুল আজিজ মোল্লা ওই গ্রামের মৃত এনায়েত মোল্লার ছেলে।

নিহতের পরিবারের সদস্যরা জানায়, আজিজ শনিবার সন্ধ্যার পর বাড়ি থেকে বের হয়। রাতে সাড়ে ১০টার দিকে বড় ছেলে শফিকুল ইসলাম বাবা বাড়ি না ফেরায় ছোটভাই হাফিজুল ইসলামকে সঙ্গে নিয়ে খুঁজতে বের হয়। এক পর্যায়ে বাড়ির পেছনে বাঁশ বাগানের পথের ধারে বাবার রক্তাক্ত লাশ দেখে চিৎকার করে কাঁদতে থাকে। এরপর স্থানীয়রা সাতক্ষীরা সদর থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে।
স্থানীয়রা জানায়, এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য রাতেই নিহতের স্ত্রী রোকেয়া খাতুন, ভাতিজা নজরুল ইসলাম ও প্রতিবেশী জেহের আলী নামে তিনজনকে আটক করেছে।
সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান জানান, তদন্ত সাপেক্ষে হত্যার মোটিভ উদঘাটন করা হবে। নিহতের লাশ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ