কাটাখালীতে দুর্ঘটনায় দায়ী বাসচালক গ্রেফতার

0
7
শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ


আলোর যুগ প্রতিনিধি, রাজশাহী: কাটাখালিতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় মো. আব্দুর রহিম (৩৫) নামের হানিফ পরিবহনের বাসচালককে গ্রেফতার করা হয়েছে। আজ শনিবার (২৭ মার্চ) রাজশাহীর বেলপুকুর থানার মাহিন্দ্র বাইপাস এলাকা থেকে দুপুর ২টায় তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার রহিম পুঠিয়ার বাড়ইপাড়া গ্রামের মো. ফজলুল হকের ছেলে।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শুক্রবার (২৬ মার্চ) দিবাগত রাতে নগরীর কাটাখালি থানার উপ-পরিদর্শক (এসআই) নূর মোহাম্মদ বাদী হয়ে থানায় মামলা করেন। তবে দুর্ঘটনার পর থেকেই চালক পলাতক ছিল। দুর্ঘটনার পর থেকেই তাকে গ্রেফতারের চেষ্টা চালাতে থাকে পুলিশ। পরবর্তীতে গোপন তথ্যের ভিত্তিতে দুর্ঘটনার আসামি চালক আব্দুর রহিমকে এক বিশেষ অভিযানে গ্রেফতার করা হয়।

তিনি আরো বলেন, দুর্ঘটনায় নিহত ১৭ জনের মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে রয়েছে। এদের মধ্যে ১১ জনের মরদেহ পুড়ে অঙ্গার হয়ে গেছে। তাদের ডিএনএ নমুনা সংগ্রহ করে মরদেহ শনাক্ত করা হয়েছে। ইতোমধ্যে দ্রুত আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের নিকট মরদেহ হস্তান্তর করা হয়েছে।

শুক্রবার বেলা পৌনে ২টায় নগরীর কাটাখালী থানার সামনে ঢাকামুখী হানিফ বাসের সঙ্গে রংপুর থেকে রাজশাহীমুখী একটি মাইক্রোবাসের সংঘর্ষ হয়। এতে মোট ১৭ জন নিহত হয়েছেন এবং গুরুত্বর আহত অবস্থায় মাইক্রবাসের চালক রামেকের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।


শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ