কক্সবাজারে ট্রাক চাপায় নিহত ২

0
6
শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ


আলোর যুগ প্রতিনিধি, কক্সবাজার:-
কক্সবাজারে নিয়ন্ত্রণহীণ এক ট্রাকের চাপায় কয়েকটি যানবাহন দুমড়ে মুচড়ে দুইজন নিহত এবং অনন্ত ১০ জন আহত হয়েছেন।
শনিবার রাত ১১টার দিকে শহরের কলাতলি মোড়ে এ দুর্ঘটনা ঘটে বলে কক্সবাজার জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সপার মো. রফিকুল ইসলাম জানান।

নিহতরা হলেন- কক্সবাজার শহরের দক্ষিণ কলাতলি এলাকার লাল মিয়ার স্ত্রী মোমেনা বেগম (৬৫) এবং ঢাকার উত্তরার শাহদাত হোসেন।

আহতরা হলেন- কক্সবাজার শহরের বাহারছড়া এলাকার আইনজীবী ওসমান গণি (৪৮), উখিয়া উপজেলার কোটবাজার এলাকার আব্দুল আমিনের ছেলে অটোরিকশা চালক জসিম উদ্দিন (২৫), একই এলাকার বশরত আলীর ছেলে মোহাম্মদ মুজিব (৪৫), কক্সবাজারের ট্যুর গাইড কর্মী শফিউল্লাহর ছেলে মো. জিকু (৩০), মহেশখালী উপজেলার আবুল কাশেমের ছেলের মো. জয়নাল (৩৫) ও আবুল হোসেন (৪৫), আবুল হোসেনের ছেলে মো. রাশেদুল (১৬)। আহত আর ৩ জনের পরিচয় নিশ্চিত করা যায়নি।

প্রত্যক্ষদর্শীদের বরাতে অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল বলেন, রাতে কলাতলি মোড়ে ঢালু রাস্তা দিয়ে নামার সময় সিমেন্ট বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারায়। এসময় ট্রাকটি সড়কের পাশে থাকা অটোরিক্সা, ইজিবাইক ও মোটর সাইকেলসহ কয়েকটি গাড়িকে চাপা দেয়। এতে কয়েকজন ট্রাকের নিচে চাপা পড়েন এবং ধাক্কায় বেশ কয়েকজন আহত হন।

“খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করে। স্থানীয়দের সহযোগিতায় গাড়ি চাপা অবস্থায় পড়ে থাকা ২ জনের মৃতদেহ এবং ৩ জনকে জীবিত উদ্ধার করা হয়। আহত অন্যদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।”
পুলিশ ওই ট্রাকটি জব্দ করলেও চালক ও সহকারীকে ধরা যায়নি বলে জানান রফিকুল।

কক্সবাজার সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আশেকুর রহমান বলেন, রাতে দুর্ঘটনার পর ২ জনকে মৃত অবস্থায় এবং ১০ জনকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর ছিল। তাদের মধ্যে ওসমান গণি নামের একজনকে অন্য হাসপাতালে নিয়ে গেছেন পরিবারের সদস্যরা।


শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ