এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে গ্রামবাসীর সংঘর্ষে নিহত ১

0
34
শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ

উজ্জ্বল রায়, নড়াইল প্রতিনিধি: এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে নড়াইলের নড়াগাতি থানার কলাবাড়িয়া ইউনিয়নের বিলাফর-মূলখানা ও চরকান্দিপাড়া গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আজিজুর রহমান কটাই শেখ (৪৫) নিহত হয়েছেন।
সোমবার (৮ এপ্রিল) রাত ১০টার দিকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথিমধ্যে তার মৃত্যু হয়। নিহত আজিজুর নড়াইলের কলাবাড়িয়ার চরকান্দিপাড়ার ওলিয়ার শেখের ছেলে। এ ঘটনায় অন্তত ১৫জন আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ শটগানের ১২ রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়ে। হতাহতের মধ্যে বেশির ভাগই আওয়ামী লীগের কর্মী ও সমর্থক।
এলাকাবাসী জানান, আধিপত্য বিস্তার নিয়ে নড়াইলের কলাবাড়িয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) ৩নং ওয়ার্ডের মেম্বার ও বিলাফর-মূলখানা গ্রামের মাতব্বর আব্দুল কাইয়ূম সিকদার এবং চরকান্দিপাড়ার মাতব্বর আবেদ শেখ পক্ষের লোকজনের মধ্যে সোমবার সন্ধ্যায় সংঘর্ষ বেঁধে যায়। এ সময় আবেদ শেখের আপন ভাই আজিজুর রহমানকে কুপিয়ে ও গুলি করে প্রতিপক্ষের লোকজন হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
আবেদ পক্ষের মাসুদ শেখ জানান, সোমবার সন্ধ্যায় আবেদ শেখকে কাইয়ূম সিকদার মোবাইল ফোনে ডেকে নিয়ে পরিকল্পিত ভাবে হামলা করে। আবেদকে কুপিয়ে ও গুলি করে আহত করা হয়। এ খবর পেয়ে আবেদ শেখের লোকজন তাকে উদ্ধার করতে গেলে আজিজুর রহমানকে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়। হামলায় আহত আবেদ শেখের অবস্থাও গুরুতর বলে জানিয়েছেন তিনি।
এদিকে উভয়পক্ষের অন্তত ১৫জন আহত হয়েছেন বলে জানা গেছে। এর মধ্যে কাইয়ূম সিকদারের অবস্থাও গুরুতর। নড়াইলের নড়াগাতি থানার ওসি আলমগীর কবির, এ প্রতিনিধি উজ্জ্বল রায়কে জানান, কলাবাড়িয়া গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে দুইপক্ষের সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটেছে। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। শটগানের ১২ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ