এনায়েতপুর থানা সভাপতি বহিস্কারে তৃণমুল বিএনপি’র মিষ্টি মুখ

0
55
শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ

জহুরুল ইসলাম, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের এনায়েতপুর থানা বিএনপি সভাপতি লিয়াকত আলীর বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে কেন্দ্রীয় বিএনপি থেকে বহিস্কারের ঘোষনার আসায় স্থানীয় তৃনমুল বিএনপি’র উদ্যোগে মিষ্টি বিতরণ করা করেছে।

রোববার সন্ধ্যায় রুপসী বাজারে থানা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি গাজী দিলীর আহম্মেদের সভাপতিত্বে এক আনন্দ সভায় থানা বিএনপি’র যুগ্ম সাধারন সম্পাদক ওসমান গণি, প্রচার সম্পাদক হাজী জহুরুল ইসলাম জুয়েল, সিনিয়র সদস্য ডা. ফজলুল হক, থানা যুবদলের সাবেক সভাপতি আতাউর রহমান আতা, বর্তমান সভাপতি ছানোয়ার হোসেন বেপারী, সাধারন সম্পাদক জাহিদ হোসেন জহুরুল, থানা সেচ্ছাসেবক দলের সভাপতি জানে আলম ভুইয়া, তাঁতী দলের সাধারন সম্পাদক আনসার আলী বেপারী, কৃষক দলের যুগ্মআহ্বায়ক ছাইদুল ইসলাম, থানা ছাত্রদলের সাবেক সভাপতি মিঠু মীর ও বর্তমান সিনিয়র যুগ্মআহ্বায়ক এসএম শাহরিয়ার ইমন সহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় উপস্থিত সকল নেতৃবৃন্দ ও তৃনমুল কর্মীরা তাদের দীর্ঘ দিনের কষ্ট ও বেদনার কথা উপস্থাপন করেন। এরপর চলে আনন্দ আড্ডা ও মিষ্টি বিতরণ। সভায় বক্তারা বলেন, তৃণমুল বিএনপি’র বিজয় হয়েছে। মীর জাফরের পতন হয়েছে। বিএনপি’র মত পবিত্র একটি সংগঠনে মীর জাফরের ঠাই নাই। এখন এনায়েতপুর থানা বিএনপিকে সুসংগঠতি করতে সবাইকে একযোগে কাজ করতে হবে।

এদিকে মিষ্টি বিতরণের বিষয়ে এনায়েতপুর থানা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি গাজী দিলীর আহম্মেদ বলেন, থানা বিএনপি’র এক যুগ আগের পকেট কমিটির সভাপতি আ’লীগের সাথে আতাতকারী লিয়াকত আলীকে কেন্দ্রীয় বিএনপি বহিস্কার করায় তৃণমুল বিএনপির কর্মীরা আনন্দে মিষ্টি মুখ করছে। একে অপরকে মিষ্টি খাইয়ে দিচ্ছে। তিনি আরও বলেন, এখন ঐক্যবদ্ধ হয়ে অবৈধ ভাবে গ্রেফতারকৃত দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে আওয়ামীলীগের জেলখানা থেকে মুক্ত করার আন্দোলনে সক্রিয় হতে হবে। তবে খেয়াল রাখতে হবে দলের মধ্যে যেন আর কোন মীর জাফরের সৃষ্টি না হয়।

উল্লেখ্যঃ এনায়েতপুর থানা বিএনপি’র সভাপতি লিয়াকত আলীর বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগের পরিপ্রেক্ষিতে দলীয় গঠনতন্ত্রের ৫ (গ) ধারা মোতাবেক বিএনপি’র প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে তাকে বহিস্কার করা হয়েছে। ২৪ মার্চ দলের সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী সাক্ষরিত একটি পত্রের মাধ্যমে এ ঘোষনা দেয়া হয়েছে।


শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ