উপর্যুপোরি ছুরিকাঘাতে সাভারে দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

0
78
শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ

আলোর যুগ স্টাফ রিপোর্টর,সাভার
সাভারের একই স্থানের পাট ও ধনচে ক্ষেত থেকে খালাতো দুই ভাইয়ের মরদেহ উদ্ধার করেছে সাভার মডেল থানা পুলিশ। গলা কেটে ও উপর্যুপোরি ছুরিকাঘাতে তাদেরকে হত্যা করা হয়েছে। তারা দু’জনই সম বয়সী। শুক্রবার (১১ জুন) সকাল ১১ টার দিকে সাভারের ভাকুর্তা ইউনিয়নের হারুলিয়া এলাকার পাট ও ধনচে ক্ষেত থেকে তাদের খনু হওয়া মরদেহ উদ্ধার করা হয়েছে। ছুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেছে পুলিশ।
নিহতরা হলেন, বরিশাল জেলার গৌরনদী থানার পশ্চিম শেওড়া উত্তরপাড়া এলাকার রতনের ছেলে রায়হান (১৭), অপরজন একই এলাকার নেছারমোল্লার ছেলে নাজমুল (১৮)। তারা একে অপরের খালাতো ভাই। এদের মধ্যে রায়হান হেমায়েতপুরের আল-নাছির ল্যাবরেটরি স্কুলের এসএসসি পরিক্ষার্থী। সে উত্তর যাদুরচর এলাকায় বাবা মায়ের সাথে ভাড়া থেকে লেখাপড়া করছিলো। নাজমুল বরিশাল থেকে তার খালার বাসায় বেড়াতে এসেছিল।
জানা যায়, তারা দু’জনই বৃহস্পতিবার রাত ৯ টার পরে বাসা থেকে বের হয়। তারা আর ঘরে ফিরে আসেনি। পরে শুক্রবার পাট ও ধনএচা জমি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।
এলাকাবাসী জানায়, ওই এলাকায় কাজ করতে গিয়ে একটি পাট ক্ষেতে এক যুবকের মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে পাশের ধনচে ক্ষেতে আরও এক যুবকের মরদেহ দেখতে পান তারা। পরে বিষয়টি জানাজানি হলে সেখানে স্থানীয়রা জড়ো হতে থাকে। তারা থানায় খবর দিলে ঘটনাস্থল থেকে দুই জনেরই মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। প্রায় বিশ গজ দুরত্বে তাদের মরদেহ পড়ে ছিল। তাদের দুইজনকেই গলা কেটে হত্যা করা হয়েছে।
সাভার থানার ওসি তদন্ত পুলিশ পরিদর্শক পরিদর্শক মোঃ কামাল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে খুন হওয়া ওই দুই যুবকের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। খুনিরা খুন করার পর ওই এলাকায় মরদেহ ফেলে রেখে গেছে। তাদের শরীরের বিভিন্ন স্থানে গভীর আঘাতের চিহ্ন রয়েছে।


শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ