উচ্ছ্বসিত সোনাক্ষী

0
41
শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ

ক্রাইম অনুসন্ধান ডেস্ক: নতুন বছরের অন্যতম আলোচিত তারকাবহুল চলচ্চিত্র ‘কলঙ্ক’। মুক্তির প্রথম দিন সিনেমাটি বক্স অফিস থেকে তুলি নিয়েছে ২১ কোটি ৬ লাখ রুপি। তবে দ্বিতীয় দিন আয় কমে নেমে আসে ১১ কোটি ৪৬ লাখে। তৃতীয় ও চতুর্থ দিনে ধীরে ধীরে আয় আরও কমছে। ৪দিনে সিনেমাটির মোট আয় ৫৪ কোটি ৪ লাখ রুপি। সিনেমা বিশ্লেষকরা ‘কলঙ্ক’র প্রত্যাশিত আয় নিয়ে সন্দেহ প্রকাশ করছেন।

তবে বক্স অফিসে সুবিধাজনক অবস্থানে না থাকলেও সিনেমাটির দর্শক সাড়াতে সন্তুষ্টি ও আনন্দ প্রকাশ করেছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। ‘কলঙ্ক’ সিনেমায় সাতেয়া চরিত্রে অভিনয় করেছেন তিনি। তার বিপরীতে রয়েছেন আদিত্য রায় কাপুর।

সোনাক্ষী বলেন, খুব চমৎকার প্রতিক্রিয়া। প্রত্যেকে আমার সাতেয়া চরিত্রটি খুব পছন্দ করছেন। নির্মাতা সত্যি আমাকে আনন্দিত করেছেন।

তিনি আরো বলেন, চরিত্রটিতে অভিনয় করা এতো সহজ ছিল না। বস্তুত অভিষেক (পরিচালক) আমাকে অনেক সাহায্য করেছেন। সাতেয়া আমার অভিনীত অন্যতম একটি পরিপূর্ণ চরিত্র।

সিনেমাটিতে আরো অভিনয় করেছেন সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত, বরুণ ধাওয়ান, আলিয়া ভাট প্রমুখ। অভিষেক বর্মা পরিচালনায় এবং করণ জোহর, সাজিদ নাদিয়াদওয়ালা, হিরু যশ জোহর ও অপূর্ব মেহতার প্রযোজনায় সিনেমাটি গত বুধবার মুক্তি পেয়েছে।

‘কলঙ্ক’র পর সোনাক্ষী সিনহার পরবর্তী সিনেমা ‘মিশন মঙ্গল’। এছাড়া বছর শেষে সালমান খানের সঙ্গে ‘দাবাং থ্রি’ নিয়ে হাজির হবেন তিনি।


শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ