ইমামের সাথে পরকীয়া, ৭ টুকরো হলো স্বামী

0
13
শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ

আলোর যুগ রিপোর্ট: রাজধানীর দক্ষিণখান সরদার বাড়ি জামে মসজিদের ইমামের কাছে কোনো না কোনো কিছুর জন্য নিয়মিত যাওয়া আসা ছিল গার্মেন্টস কর্মী আজহারুলের স্ত্রী আসমা বেগমের। কখনো তাবিজ আবার কখনো পানিপড়া আনতে যেতেন তিনি। এই যাওয়া আসার মধ্যেই একপর্যায়ে ইমামের সঙ্গে সম্পর্ক হয় আসমার। আসমা ও ইমামের এই সম্পর্কের বিষয়টি জানতে পারেন স্বামী আজহারুল। এটিই কাল হলো আজহারুলের জন্য। তাকে হতে হলো সাত টুকরো।

পুলিশ জানায়, ছেলের কাছ থেকে মায়ের অনৈতিক সম্পর্কের বিষয়টি শুনে তাৎক্ষণিক প্রতিক্রিয়া দেখাননি আজহারুল। বরং স্ত্রী-সন্তানকে নিয়ে তার নিজ বাড়ি টাঙ্গাইলের কালিহাতীতে চলে যান। কালিহাতী থেকে ইমামকে ফোন করেন আজহারুল। ফোনে তিনি ইমামকে বলেন, ‘হুজুর আপনাকে আমি বিশ্বাস করতাম। আপনি কীভাবে আমার স্ত্রীর সঙ্গে সম্পর্ক করলেন?’ জবাবে ইমাম বলেন, ‘তুমি যা ভাবছ ঘটনা তা না, তুমি ঢাকায় আসো আমি তোমাকে সব ঘটনা খুলে বলি’।

স্ত্রীর হুজুর প্রেমিকের কাছে ‘ঘটনা’ জানতে ২০ মে (বৃহস্পতিবার) দক্ষিণখানের সরদার বাড়ির মসজিদে গিয়েছিলেন আজহারুল। এরপর থেকেই নিখোঁজ ছিলেন তিনি। নিখোঁজের পাঁচ দিন পর মঙ্গলবার (২৫ মে) দক্ষিণখানের ওই মসজিদের সেপটিক ট্যাংক থেকে তার সাত টুকরো মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় ‘জড়িত’ রয়েছেন এমন সন্দেহে ইমাম আব্দুর রহমানকে আটক করেছে দক্ষিণখান থানা পুলিশ।


শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ