আইপিএলের ৮ জুয়াড়ি আটক

0
7
শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ


আলোর যুগ রিপোর্ট: রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আইপিএলভিত্তিক অনলাইন জুয়ার আসর থেকে ৯ জুয়াড়িকে আটক করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। পরে মুচলেকায় তাদের ছেড়ে দেয়া হয়। বুধবার (১৪ এপ্রিল) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মহানগর ডিবির উপপুলিশ কমিশনার আরেফিন জুয়েল।

তিনি বলেন, রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকায় সম্ভ্রান্ত পরিবারের কিশোর ও যুবক ছেলেরা বাবা মাকে না জানিয়ে গোপনে অনলাইনে আইপিএল ক্রিকেট নিয়ে জুয়া খেলায় জড়িয়ে পড়ছে। ফলে এই সব ছেলেরা ছিনতাইসহ বিভিন্ন অপকর্মে জড়িয়ে যাচ্ছে। তার পরিপ্রেক্ষিতে কয়েকদিন যাবত এসব আইপিএল জুয়াড়িদের মনিটরিং করা হয়। পরবর্তীতে নগরীর বিভিন্ন জায়গা থেকে তাদের জুয়া খেলায় অবস্থায় আটক করা হয়।

আটককৃতরা হলেন- নগরীর বসুয়া উত্তরপাড়ার মো. হাফেজ মোল্লার ছেলে মো. রুবেল হোসেন (৩৩), রাজপাড়া থানার শ্রীরামপুরের বাসিন্দা মো. টুটুল শেখের ছেলে মো. বিশাল (১৭), চন্ডিপুর এলাকার মো. রাজু ছেলে মো. বুলবুল (৩০), একই এলাকার মো. আলী পান্নার ছেলে মো. তুষার আহম্মেদ (৩১) ভাটাপাড়া এলাকার মো. মাইনুল ইসলামের ছেলে মিলন (৩০), কয়েরদাড়া বিলপাড়া এলাকার মো. নাজিম শেখের ছেলে মো. স্বজল (২৫), ধরমপুর এলাকার মো. আলতাব হোসেনের ছেলে মো. আনোয়ার পারভেজ (২৬) ও কাশিয়াডাঙ্গা নিবাসী মো. জাহানের ছেলে মো. ফরিদুল ইসলাম হামিম (২০)।

এদিকে, বুধবার (১৪ এপ্রিল) বেলা ১১টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিক আটক জুয়াড়িদের অভিভাবকদের সঙ্গে সরাসরি সচেতনতা ও দিকনির্দেশনামূলক আলোচনা করেন। আলোচনা শেষে আটককৃতরা ভবিষ্যতে এমন কর্মকাণ্ডে জড়িত হবে না মর্মে মুচলেকা দিলে তাদেরকে স্ব স্ব অভিভাবকের কাছে হস্তান্তর করে দেয়া হয়।


শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ